শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

টেকনাফে রোহিঙ্গা যুবকের মরদেহ উদ্ধার

মাতৃভূমির খবর ডেস্কঃ  কক্সবাজারের টেকনাফ থেকে শুক্রবার রাত আটটার দিকে এক রোহিঙ্গা যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম হাসান আলী, বয়স ৩৮। তিনি টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-ব্লকের মো. সালামের ছেলে বলে জানা গেছে।

আরো পড়ুন: যুবলীগের কংগ্রেস উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এসএমএস দোহা জানান, টেকনাফ উপজেলার স্থলবন্দরের উত্তর পাশের প্রধান সড়কের পশ্চিমে পাহাড়ের পাদদেশে হাসানের মরদেহ পড়েছিল। তা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য হাসানের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, নিহত হাসানের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার হত্যার কারণ জানা যায়নি। পুলিশের অনুমান, আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার কারণে রোহিঙ্গা সন্ত্রাসীরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

হাসান আইন-শৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতেন। এছাড়া নয়াপাড়া ক্যাম্পে মোবাইলের দোকানের ব্যবসাও ছিলো তার। সন্ত্রাসীদের ভয়ে তিনি ক্যাম্প ছেড়ে টেকনাফে বাসা ভাড়া নিয়ে থাকতেন। শুক্রবার রাতে দোকান থেকে টেকনাফে ফেরার পথে তিনি নিহত হন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar