শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

টেকনাফে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ দুই রোহিঙ্গার মৃত্যু

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ দুই রোহিঙ্গার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা একটা ও তিনটার দিকে পৃথক দুটি ঘটনায় তাঁদের মৃত্যু হয়।

মৃত ওই শিশুর নাম সাবিহা খাতুন (২)। মৃত অপর একজন হলেন রশিদ আহমদ (৩৬)। সাবিহা উপজেলার হোয়াইক্যং পুঁঠিবনিয়া রোহিঙ্গা বস্তির বি ব্লকের ৩৫৭ নম্বর কক্ষে বাসিন্দা মোহাম্মদ হোসেনের মেয়ে। আর রশিদ আহমদ হ্নীলার পূর্ব সিকাদার পাড়ার একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি মৃত হোসেন আহমদের ছেলে। তিনিও রোহিঙ্গা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পুঁঠিবনিয়া রোহিঙ্গা বস্তির বি ব্লকের একটি গর্ত পড়ে পানিতে ডুবে রোহিঙ্গা শিশু সাবিহা খাতুনের মৃত্যু হয়েছে। পরে পরিবারের লোকজন গর্ত থেকে তার লাশ উদ্ধার করে। এদিকে বিকেলে হ্নীলা বাসস্ট্যান্ড এলাকার দেলোয়ার হোসেনের গ্যারেজে অটোরিকশা চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন রশিদ আহমদ। পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিশুসহ দুই রোহিঙ্গার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিকেলে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া বলেন, লাশ দুটি দাফনের কাজ চলছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar