মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:৪০ অপরাহ্ন

টেকনাফে ইউপি চেয়ারম্যান ও সাবেক সচিব দুদকের হাতে আটক

ছালিক মোহাম্মদঃ  ভুয়া প্রকল্প দেখিয়ে সাড়ে ৩৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে টেকনাফের বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন ও সাবেক সচিব রিয়াজুল হককে (বর্তমানে সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদে সচিব হিসেবে কর্মরত) আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কক্সবাজার শহরের কলাতলী এলাকা থেকে আজ বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দু’জনকে দুদক কর্তৃপক্ষ কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করেছে।
চট্টগ্রামের দুদক সমন্বিত জেলা কার্যালয়-২ (কক্সবাজার) এর উপ সহকারী পরিচালক ও মামলার তদন্তকারী কর্মকর্তা রিয়াজুল হক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে টেকনাফের বাহারছরা ইউনিয়ন পরিষদের নিজস্ব তহবিল থেকে ৩৫ লক্ষ ৫১ হাজার টাকা ব্যয় দেখিয়ে পরিষদের ১২ জন মেম্বারের নামে ১২টি ভুয়া প্রকল্পের অনুকূলে সমুদয় টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে। এই অভিযোগে স্পেশাল ৩/২০১৯ নম্বর মামলা দায়ের করা হয়।
দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম জোনের উপ-সহকারী পরিচালক মো: রিয়াজ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্নীতির মামলায় তাদেরকে আটক করা হয়েছে। পরবর্তীতের আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হবে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar