মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মাতৃভূমির খবর ডেস্ক :  টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছোট বোন শেখ রেহানাও উপস্থিত ছিলেন। পরে সুরা ফাতেহা পাঠ করেন এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের জন্য বিশেষ মোনাজাতে অংশ নেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার টু্ঙ্গিপাড়ায় পৌঁছান। এরপর দুপুর সোয়া ২টায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া-মোনাজাত করেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু জন্য সকালে গাড়িবহর নিয়ে ঢাকা ত্যাগ করেন।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষ করে কোটালীপাড়ায় বেলা তিনটায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখার মধ্য দিয়ে শেখ হাসিনা আসন্ন একাদশ সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন।

এসময় ছোট বোন শেখ রেহানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বিএম মোজাম্মেল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চেধুরী, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বসার খায়ের, খুলনা-০২ আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ জুয়েল প্রমূখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar