বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৫৬ পূর্বাহ্ন

টিজারটি দেখানো হবে ১০০ হলে

রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি ‘২.০’-এর টিজার এসেছে। হিন্দি, তেলেগু ও তামিল—তিন ভাষায় প্রস্তুত করা টিজারটির ত্রিমাত্রিক সংস্করণ দেখানো হবে ভারতের ১০০ প্রেক্ষাগৃহে। ‘২.০’ থ্রিডি ক্যামেরায় শুট করা ভারতের প্রথম ছবি।

‘২.০’ ছবিটি করা হয়েছে হিন্দি ও তামিল ভাষায়। ছবির ডাবিং করা হয়েছে ১৩টি ভাষায়। এ ছবিতে ক্রো ম্যানের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তাঁর হাত থেকে পৃথিবীকে রক্ষা করবেন ছবির নায়ক রজনীকান্ত বা চিটটি। টিজারে ক্রো ম্যান অর্থাৎ ড. রিচার্ডকে দেখা গেছে মাত্র কয়েক সেকেন্ডের জন্য।

‘২.০’ ছবির শুরু দিকের এর বাজেট ছিল ৩৫০ কোটি টাকা। পরে শুধু আউটপুট শটের পেছনেই খরচ হয় প্রায় ১০০ কোটি টাকা। ছবিটির জন্য প্রায় দুই বছর ধরে কাজ করেছেন তিন হাজার টেকনিশিয়ান। শেষ পর্যন্ত এ ছবির বাজেট গিয়ে পৌঁছেছে ৫৪০ কোটি টাকায়। ভারতের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের ছবি এটি এবং এশিয়ার দ্বিতীয়। এ বছর ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ২০১০ সালের ছবি ‘এন্থিরন’-এর সিক্যুয়াল ‘২.০’। ছবিতে খলনায়ক বা ডার্ক সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে, আছেন অ্যামি জ্যাকসনও। ‘এন্থিরন’ ছবিতে রজনীকান্তকে দেখা গিয়েছিল ড. বশীকরণ ও চিটটির ভূমিকায়। তবে পরিচালক শঙ্কর এটি স্বীকার করতে নারাজ যে ‘২.০’ সিক্যুয়াল। তাঁর মতে, এটি একেবারেই নতুন ধরনের এবং অন্য রকম একটি বার্তা দেবে দর্শকদের। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এ ছবি হবে একটি নতুন মাইলফলক। ইন্ডিয়ান এক্সপ্রেস

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar