বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

টাঙ্গাইলে সাংবাদিকের উপর বর্বোরচিত হামলার প্রতিবাদে মানববন্ধন

মোঃ মশিউর রহমান/টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

বাংলা ট্রিবিউন এর টাঙ্গাইল প্রতিনিধি ও বাসাইল উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক এনায়েত করিম বিজয় এর উপর বর্বোরচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে টাঙ্গাইল প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।

সাংবাদিকের উপর বর্বোরচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে (৮ ফেব্রুয়ারি)সোমবার বেলা ১১ টা সময় টাঙ্গাইল প্রেস ক্লাব এর সামনে মানববন্ধন করেন প্রেস ক্লাবের সদস্য সহ টাঙ্গাইল জেলা এবং উপজেলার বিভিন্ন প্রিন্ট,ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় উপস্থিত টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ বলেন,সমাজের সকল প্রকার অসংগতি তুলে ধরে সাংবাদিকরা। কিন্তু আজ এই ভাবে পেশাগত দায়িত্ব পালন কালে সাংবাদিক বিজয় এর মতো অনেক সাংবাদিক কে বিভিন্ন জায়গায় হামলা মামলার শিকার হতে হচ্ছ যা সমাজের জন্য কখনোই কাম্য নয়।তিনি আরো জানান,অনতিবিলম্বে হামলাকারীরদের গ্রেফতার করে কঠোর শাস্তির নিশ্চিত করতে হবে,অন্যথায় সাংবাদিকবৃন্দ কঠোর কর্মসূচির ডাক দিতে বাধ্য হবেন বলেও তিনি ব্যক্ত করেন।

এছাড়া উপস্থিত সাংবাদিকগণ বক্তৃতা প্রদান কালে সাংবাদিক এর উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের অতি দ্রুত কঠোর শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক জাকেরুল মাওলা,সাবেক সভাপতি আতাউর রহমান আজাদ,একুশে টিভির জেলা প্রতিনিধি কাজী রিপন,জাতীয় ইংরেজি দৈনিক পত্রিকার নিউ এইজের জেলা প্রতিনিধি হাবিব খান প্রমুখ।

প্রসঙ্গত,টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।তারই জের ধরে ৭ই ফেব্রুয়ারি সকালে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের উপস্থিতেই দুই পক্ষের সংঘর্ষ বেধে যায়।এসময় পেশাগত দায়িত্ব পালন কালে সাংবাদিক এনায়েত করিম বিজয়ের উপর বর্বোরচিত হামলা চালায় চেয়ারম্যান পক্ষের লোকজন। এসময় এলাকাবাসী আহত সাংবাদিক বিজয় কে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar