বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ মশিউর রহমান/টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত পুলিশ সুপারের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইল জেলা পুলিশ এর আয়োজনে আজ ৩১ অক্টোবর রবিবার রাত সাড়ে ৭.০০ ঘটিকায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে টাঙ্গাইল জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত পুলিশ সুপারের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন।

তিনি বলেন সাংবাদিক ও পুলিশ একে অন্যের সহযোগী। পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বলেন টাঙ্গাইল জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রন করা, মাদক উদ্ধার, সাইবার বুলিং, কিশোর গ্যাং প্রতিরোধ, যানযট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশি সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় তিনি সুশাসন প্রতিষ্ঠা করতে আইনের শাসন বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।

এ সময় বক্তব্য রাখেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীব লুনা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জয়ব্রত পাল, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা’সহ অন্যান্য সাংবাদিকগণ।
এসময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১ জেলা বিশেষ শাখার অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা ডিবি উত্তর ও দক্ষিণের অফিসার ইনচার্জ’সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar