শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

টাঙ্গাইলে কালিহাতীতে সেপটিক ট্যাঙ্ক থেকে দিনমজুরের লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

মঙ্গলবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ডের বাঁশি গ্রামে নিজ বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে চাঁন মিয়া নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দিনমজুর একই গ্রামের মোন্তাজ আলীর ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী রেজিয়া (৩৫) সহ সন্দেহভাজন এক যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিন ভোরে বের হয়ে এলাকায় মাটি কাটার শ্রমিক হিসেবে কাজ করতেন নিহত দিনমজুর। শনিবার দিনগত রাতে বাড়িতে না ফেরায় খোঁজ করে কোথাও না পেয়ে রোববার বিকালে কালিহাতী থানায় নিখোঁজ ডায়েরি করেন নিহতের ছোট ভাই রুপচাঁন। বাড়ির অন্য সকলকে স্ত্রী রেজিয়া জানান, শনিবার ভোরে কাজে বের হয়ে বাড়ি ফেরেননি দিনমজুর চাঁন মিয়া। এক পর্যায়ে জানা যায়, কে বা কারা তাকে হত্যা করে লাশ সেপটিক ট্যাংকে ফেলে রেখেছে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রী রেজিয়াসহ এক যুবককে আটক করে পুলিশ। এরপর মঙ্গলবার সকালে নিজ বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে দিনমজুর চাঁনের মিয়ার লাশ উদ্ধার করে।

কালিহাতী থানার ওসি সওগাতুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, নিশ্চিতভাবে বলা না গেলেও প্রাথমিকভাবে আমাদের ধারণা পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। প্রাথমিক তদন্ত শেষে মামলা দায়েরের পর বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar