বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুর থেকে র‍্যাব কর্তৃক ৩৫৫ বোতল ফেনসিডিল’সহ ২জন মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে বাইপাস থেকে সবজি বহনকারী ১ টি মিনি পিকআপ থেকে ৩৫৫ বোতল ফেনসিডিল’সহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান ১১ এপ্রিল রবিবার এ বিষয়ে প্রেস ব্রিফিং করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩, এর একটি আভিযানিক দল টাঙ্গাইলের মির্জাপুরে বাইপাস থেকে বেগুন ও সবজি বহনকারী পিকআপে ৩৫৫ বোতল ফেনসিডিল ‘সহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করে। মাদক ব্যবসায়ী পিকআপ চালক মোঃ সিরাজুল ইসলাম (২৪) দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার মালদাই গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে ও অপর মাদক ব্যবসায়ী মোঃ নাজমুল ইসলাম রংপুর জেলার পীরগঞ্জ থানার মদনখালী গ্রামের দুলা মিয়ার ছেলে। আটককৃত ৩৫৫ বোতল ফেন্সিডিল এর আনুমানিক মূল্য তিন লক্ষ ৫৫ হাজার টাকা।

আসামীদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা সহ’অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। আটককৃত আসামীরা মির্জাপুর থানা এলাকা’সহ আশেপাশের থানা এলাকাগুলোতেও মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদকদ্রব্য সরবরাহ করে আসছে।

আসামীদের বিরুদ্ধে মির্জাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান বলেন, মাদক নির্মূলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar