রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১৮ অপরাহ্ন

টাঙ্গাইলের মধুপুর-ধনবাড়ীতে মহান বিজয় দিবস পালিত

টাঙ্গাইল প্রতিনিধি :    টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ীতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রোববার সূর্যোদয়ের সাথে সাথে ধনবাড়ী নওয়াব ইস্টিটিউশনের শহীদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসূচির উদ্বোধন করেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ও উপজেলা চেয়ারম্যান মীর ফারুক আহমাদ। পরে সেখানেই শহীদদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্তোবক অর্পন এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ ছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ,জাতীয় পার্টি, সাব-রেজিষ্টার অফিস সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, স্কুল-কলেজ ও পেশাজীবীসহ বিভিন্ন সংগঠন এবং সর্বস্তরের জনতা শহীদ মিনারে পুস্পস্তর্বক অর্পন করে।  সকাল ৮ টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে ধনবাড়ী মেলার মাঠে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রসার শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠানের আয়োজন করা। কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শনের উদ্ধোবন করেন ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান মীর ফারুক আহমাদ।

এ সময় ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, যুগ্ম সাারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম,তোফাজ্জল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো: শহিদুল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন রহমান, ধনবাড়ী পৌর মেয়র খন্দ্কার মঞ্জুরুল ইসলাম তপন, বিআরডিবির চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন কালু,বীরমুক্তিযোদ্ধা ইউছুফ, টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক ও ধনবাড়ী উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান শোয়েব, ধনবাড়ী চাঁদের হাটের সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবকলীগের নেতা রাজীব ভদ্র অপু ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ মজিবর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সামসউদ্দিন লাকী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar