মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০২ অপরাহ্ন

ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম ঠান্টু আবারও সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় আমজনতা

মোহাম্মাদ রফিক, কুুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৪ নভেম্বর ২০১৯ ইং সোমবার হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। আসন্ন সম্মেলনকে সামনে নিয়ে চারিদিকে সাজ সাজ রব বয়ে চলছে। ঝাউদিয়া বাজার থেকে  ইউনিয়নের ৯টি ওয়ার্ড এর গ্রাম পাড়া মহল্লায় আওয়ামীলীগের নেতা-কর্মী,সমর্থক ও সাধারন মানুষের মাঝে চলছে আনন্দের বন্যা।
সব জায়গায় থেকে রব উঠেছে আওয়ামী লীগের  দু:সময়ের পরীক্ষিত সংগঠক,যুগের সাহসী সন্তান,কর্মী বান্ধব নেতা,বর্তমান সাধারণ সম্পাদক,সমাজ সেবক, মো: জহুরুল ইসলাম ঠান্টুকে আবারও ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোনিত করে পরিচ্ছন্ন আওয়ামীলীগের সংগঠক প্রতিষ্ঠা করা। হাজার বছরের  শ্রেষ্ঠ বাঙালী,বাংলাদেশ দেশের স্বাধীনতার মহান স্থপতি,জাতির জনক,বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, দর্শন, মনন, চিন্তা, চেতনা, নীতি নৈতিকতা নিজের জীবনে লালন,পালন করে আওয়ামী লীগকে সুগঠিত করে  নিরন্তন ভাবে কাজ করে চলেছে দিন রাত মো:জহুরুল ইসলাম ঠান্টু।
দলীয় কোন কাজে রাত্র দিন, সকাল সন্ধায় আরাম বিরাম নেই  ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের । সংসার ধর্ম,পরিবার,পরিজন,এমন কি সমাজের অনেক গুরুত্ব পূর্ণ কাজে চেয়ে আওয়ামী লীগের দলীয় কাজকে সব সময় বেশি গুরুত্ব দিয়ে থাকে। আওয়ামীলীগের খাঁটি,এই সংগঠক,দলের কঠিন সময়ের পরীক্ষিত  সারথী মো: জহুরুল ইসলাম। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, কুুষ্টিয়া সদর ৩ আসনের সংসদ সদস্য কুষ্টিয়ার উন্নয়নের জনক জননেতা মাহবুব-উল-আলম হানিফ মহাদয়ের অত্যন্ত আস্থা ভাজন, নীতিতে শতভাগ অটল,ঝাউদিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড,পাড়া মহল্লায় আওয়ামী লীগের শক্ত ঘাটি ও মজমুত দূর্গ প্রতিষ্ঠার জন্য দীর্ঘ দিন শ্রম, ঘাম, ত্যাগ, তীতিক্ষা একাকার করে কাজ করে যাচ্ছে দলীয় নেতা কর্মী,সমর্থক ও সাধারন মানুষকে সাথে নিয়ে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar