শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

জেলা সাংবাদিক ফোরাম চুনারুঘাট উপজেলা শাখার কমিটি পুনগঠন

হবিগঞ্জ প্রতিনিধি :   হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম চুনারুঘাট উপজেলা শাখার কমিটি পুনগঠন করা হয়েছে। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরাম সভাপতি শাকিল চৌধুরী ও সাধারণ সম্পাদক শরিফ চৌধুরী এ কমিটির অনুমোদন দিয়েছেন। এতে খন্দকার আলাউদ্দিনকে সভাপতি ও রায়হান আহমেদ সাধারণ সম্পাদক ও মীর জুবায়ের আলমকে সাংগঠনিক সম্পাদক রেখে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি পুনগঠন করা হয়।

কমিটি পুনর্গঠন লক্ষে মঙ্গলবার সন্ধ্যায় চুনারুঘাট সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। ফোরামের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শরিফ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, যুগ্ম সম্পাদক মোঃ কাউছার, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক কাজী সুজন, চুনারুঘাটের ব্যবসায়ী নেতা সাজিদুল ইসলাম, হারুনুর রশীদ চৌধুরী, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সদস্যবৃন্দসহ আরো অনেকে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোস্তাক তরফদার মাসুম, সহ-সভাপতি মোঃ আব্দুল হাই প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম শওকত আলী, অর্থ সম্পাদক এসএম জিলানী আখনজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজিরুজ্জামান শিপন, সমাজকল্যাণ সম্পাদক শেখ ইসমাইল হোসেন তুহিন, দপ্তর সম্পাদক কাজী মিজান, নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক রাজু, মোঃ ওয়াহেদ আলী, মোঃ মামুন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar