শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

জুলহাস-তনয় হত্যার প্রতিবেদন ফের পিছিয়ে ১৮ ফেব্রুয়ারি

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ   রাজধানীর কলাবাগানে জুলহাজ মান্নান ও তার বন্ধু মাহবুব তনয়কে হত্যার অভিযোগে দায়ের করা হত্যা ও অস্ত্র আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী ১৮ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিলের নতুন দিন ঠিক করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ এ নির্দেশ দেন। এদিন হত্যা ও অস্ত্র আইনের ২ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্তকারী কর্মকর্তারা প্রতিবেদন দাখিল করতে না পারায় আদালত নতুন এ তারিখ ধার্য করেন।

আরো পড়ুন :  এরশাদ সুস্থ আছেন, গুজবে কান না দেয়ার আহ্বান

মামলা দুটির মধ্যে হত্যা মামলাটি তদন্ত করছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক বাহাউদ্দিন ফারুকী এবং অস্ত্র মামলার তদন্ত করছে ডিবির পরিদর্শক নুরুল আফসার।

২০১৬ সালের ২৫ এপ্রিল রাজধানীর কলাবাগানের লেক সার্কাস রোডের বাড়িতে প্রবেশ করে ইউএসএইড কর্মকর্তা এবং সমকামী অধিকারকর্মী জুলহাজ মান্নান ও তার বন্ধু থিয়েটারকর্মী মাহবুব তনয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় কলাবাগান থানায় জুলহাজের বড় ভাই মিনহাজ মান্নান ইমন হত্যা মামলা এবং সংশ্লিষ্ট থানার এসআই মোহাম্মদ শামীম অস্ত্র মামলাটি দায়ের করেন। মামলায় রাশিদুল নবী ও শরিফুল ইসলাম ওরফে শিহাব নামে ২ জন আসামি বর্তমানে কারাগারে আছেন।

মাতৃভূমির খবর/এমএন

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar