শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৫৮ পূর্বাহ্ন

জিতেই চলেছে ঢাকা

স্পোর্টস ডেস্ক :  লক্ষ্যটা বড়, তবে অসম্ভব নয়। ঢাকা ডায়নামাইটসের ১৭৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই যে বিপর্যয়ে পড়েছিল সিলেট সিক্সার্স তা আর কাটিয়ে উঠতে পারেনি। স্বাভাবিক কারণে হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে নাসির-সাব্বিরের সিলেটকে। বিপিএলের এই ম্যাচে ঢাকা জিতেছে ৩২ রানের ব্যবধানে।

ছয় নম্বরে ব্যাট করতে এসে ৪৭ বলে ৭২ রানের এক বিধ্বংসী ইনিংস খেলেও সিলেট সিক্সার্সকে জিতাতে পারেনি নিকোলাস পুরান। তার ৭২ রানের ইনিংসে ছিল ১টি বাউন্ডারি আর ৯টি ওভার বাউন্ডারি।পুরান ছাড়া বাকি নয় ব্যাটসম্যানের মধ্যে তাসকিন আহমেদ করেন সিলেটের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান। ব্যাটসম্যানদের ব্যর্থতায় শেষ পর্যন্ত ৩২ রানে হারে ঢাকা ডায়নামাইটসের কাছে।ঢাকার হয়ে রুবেল নেন ৩টি আর সাকিব ও শুভাগত হোম নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন সুনীল নারিন আর আলিস আল ইসলাম।

এর আগে সন্ধ্যায় টস জিতে সিলেটের বিপক্ষে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ঢাকা। ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম ওভারে সোহেল তানভিরের বলে ক্যাচ দিয়ে ফেরেন হযরতুল্লাহ যাজাই। আরেক ওপেনার সুনীল নারিন করেন ২১ বলে ২৫ রান।চমক ছিল রনি তালুকদারের ব্যাটে। ৩৪ বলে পাঁচ ৪ আর তিন ছয়ে করেন ৫৮ রান। টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথম অর্ধশতক পাওয়া রনিকে ফেরান আফিফ হোসেন।এরপর সাকিবের ব্যাটে আসে ১৭ বলে ২৩ রান।

শেষদিকে কাজী নুরুল হাসানের ব্যাটে ১৮ আর মোহাম্মদ নাঈমের ২৫ রানে ভর করে ৭ উইকেটে ১৭৩ রান তুলে ঢাকা ডায়নামাইটস।

ঢাকার হয়ে অর্ধশতক হাঁকিয়ে ম্যাচ জয়ে ভূমিকা রাখায় ম্যাচ সেরার পুরস্কার ওঠে রনি তালুকদারের হাতে। সিলেটের বিপক্ষে এই জয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছে ডায়নামাইটসরা।

সিলেটের তাসকিন আহমেদ পান ৩ উইকেট। ১টি করে উইকেট নেন সোহেল তানভীর, আল আমিন, অলোক কাপালি আর আফিফ হোসেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar