শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

জাবালে নূর পরিবহনের চার কর্মীকে পুলিশের কাছে হস্তান্তর

রাজধানীর বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীকে পিষে মারার ঘটনায় গ্রেপ্তার জাবালে নূর পরিবহনের পাঁচ কর্মীর মধ্যে চারজনকে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল সোমবার রাতে চার আসামিকে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় হস্তান্তর করা হয়। আরেক আসামিকে আজ মঙ্গলবার পুলিশের কাছে সোপর্দ করা হবে।

পুলিশের ক্যান্টনমেন্ট জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার তাপস কুমার দাস আজ সকালে প্রথম আলোকে বলেন, পাঁচ আসামির সবাই পুলিশের হেফাজতে আসার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

গত রোববার দুপুরে কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের তিনটি বাস রেষারেষি করতে গিয়ে একটি বাস রাস্তায় দাঁড়িয়ে থাকা লোকজনের ওপর উঠে পড়ে। এতে দুই শিক্ষার্থী নিহত ও নয়জন আহত হয়। নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম (১৬)।

প্রাণহানির ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম মামলা করেছেন।

র‍্যাব সদর দপ্তর থেকে গতকাল সোমবার জাবালে নূর পরিবহনের ঘাতক বাসটির চালক মাসুম বিল্লাহ, একই কোম্পানির অপর দুই বাসের চালক যুবায়ের ও সোহাগকে গ্রেপ্তার করার কথা জানানো হয়। এ ছাড়া দুই বাসের চালকের সহকারী এনায়েত ও রিপনকে গ্রেপ্তার করা হয়।

ক্যান্টনমেন্ট থানা সূত্র জানায়, জাবালে নূর পরিবহনের ঘাতক বাসটির চালক মাসুম বিল্লাহ ছাড়া বাকি চার আসামিকে গত রাতে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মূল আসামি মাসুম বিল্লাহকে আজ পুলিশের কাছে হস্তান্তর করার কথা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar