রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

জলন্ত গাড়ির মধ্যে আটকে থাকার পর বেরিয়ে এলেন হুকেনবার্গ

স্পোর্টস ডেস্ক :  আবুধাবি গ্রাঁপ্রিতে রবিবার ঘটল এক ভয়ঙ্কর ঘটনা। ওপেনিং ল্যাপেই রেনল্টের ড্রাইভার নিকো হুকেনবার্গের গাড়ি দূর্ঘটনার কবলে পড়ে এবং আগুন ধরে যায়। সেই আগুন ধরে যাওয়া গাড়িতে তিন মিনিট আটকে ছিলেন নিকো। তাঁর সৌভাগ্য এর পরও তাঁকে সুস্থভাবে গাড়ির বাইরে বের করে আনা গিয়েছে। রোমানিয়ার গ্রসজেনের সঙ্গে ধাক্কা লাগার পর টায়ার বেরিয়ারে গিয়ে ধাক্কা খায় নিকোর গাড়ি। তার পরই খানিকটা হাওয়ায় উড়ে নিচে পড়ে। তাতেই গাড়িতে আগুন ধরে যায়। কিছুদিন‌ আগেই ম্যাকাও গ্রাঁ প্রিতে দূর্ঘটনার শিকার হয়েছিলেন সোফিয়া ফ্লোয়ের্স।

তিনি যখন গাড়ির মধ্যে আটকে তখন তাঁর দলের সদস্যরা রেডিওর মাধ্যমে বাইরে থেকে তাঁকে জিজ্ঞেস করেন, তুমি কি ঠিক আছো, নিকো?

তিনি উত্তর দেন, আমি এখানে গরুর মতো ঝুলে রয়েছি। আগুন লেগে গিয়েছে, আগুন লেগে গিয়েছে… আমাকে এখান থেকে বের কর।

সঙ্গে সঙ্গেই ছুটে আসেন মার্শালরা। গাড়ি সোজা করে তাঁরাই নিকোকে বের করে আনতে সাহায্য করে। হুকেনবার্গ বেরিয়ে আসার পর সকলের সঙ্গেই ভাল মতো কথা বলেছেন।

গ্রসেজনও পরে তাঁর দলের থেকে হুকেনবার্গের শারীরিক অবস্থার খোঁজ নেন।পাঁচবারের ফর্মূলা ওয়ান চ্যাম্পিয়ন লুইস হ্যামিল্টন মাথা ঠান্ডা রেখে এই রেস জিতে নেন। দূর্ঘটনার প্রভাব তাঁর রেসের উপর পড়েনি। মৌসুমে এই নিয়ে ১১টি জয় ছিনিয়ে নিলেন হ্যামিল্টন।

জিতে হ্যামিল্টন বলেন, এখন আমি খুব খুশি। এর পর ভেটেলের প্রশংসা করে তিনি বলেন, ‘‘আমি নিশ্চিত আগামী বছর ও দারুণভাবে ফিরে আসবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar