মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

জলঢাকায় আর্থিক সংকটে মসজিদ নির্মান কাজ বন্ধ, সহযোগিতার আবেদন

সিনিয়র স্টাফ রিপোর্টার :মো,রফিকুল ইসলাম আর,জে রাফি ঢাকা।

নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চাওড়াডাঙ্গী মাঝাপাড়া জামে মসজিদের সংস্কার কাজ আর্থিক সংকটে বন্ধ করা হয়েছে। ২৪এপ্রিল (শনিবার)দুপরে সরেজমিনে গিয়ে জানা যায়,২০০৯সালে আট শতক জমির উপড় নির্মিত মসজিদটি শুরুতে দুচালা টিনের ঘর ও টিন দিয়ে ঘিরে ধর্মপ্রান মুসিল্লিরা নামাজ আদায় শুরু করেন।

পরবর্তীতে স্হানীয় জনগনের সহযোগিতায় পুর্ন নির্মান কাজ শুরু করে বড় ঘর তৈরি করে চতুরদিকে ইটের দেয়াল দিয়ে পাকা করন ও বারান্দা তৈরি করে নামাজ আদায় করেন।

স্হানীয়দের সহযোগিতায় মসজিদটি পাকা হলে ও অর্থের অভাবে দেয়াল প্লাষ্টার মেঝে পাকা,জানলা,দরজা,টয়লেট,ওযু করার স্থান,টিওবয়েল স্থাপন করা সম্ভব হচ্ছেনা।

মসজিদ কতৃৃপক্ষ কাজের জন্য উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ জনপ্রতিনিধির কাছে শতবার যাওয়ার পরে কোন সহযোগিতা পাচ্ছেন না।

এ বিষয় জমিদাতা ও অত্র ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল ওহাব জানান,অর্থ সংকটে মসজিদের সংস্কার কাজ বন্ধ হয়ে আছে। আমি নিজে অনেক চেয়ারম্যান সহ অনেকের কাছে বলেছি কোন কাজ হয়নি। আর কথা হয় অত্র মসজিদের সভাপতি মমিনুর রহমান বলেন,স্হানীয় মুসুল্লিদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে মসজিতের নির্মান কাজ শুরু হয়,তবে বর্তমানে অর্থ সংকটে কাজ বন্ধ হয়ে গেছে। মসজিদের পূর্ন কাজ করতে অনেক টাকার দরকার, দ্বীনদার মানুষের যদি সহযোগিতা করে তাহলে কাজ করা সসম্ভব হবে। তাই মসজিদের নির্মান কাজ শেষ করার জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

মসজিদের সভাপতি।
মো,মমিনুর রহমান।
০১৭৫৬০৩১৬১৩
(বিকাশ)

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar