শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

জনগণ ভাঙা নৌকায় আর উঠবে না : মির্জা ফখরুল

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক:  জনগণ ভোট দেওয়া সুযোগ পেলে আওয়ামী লীগের ভাঙা নৌকায় উঠবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আপনাদের ভয়ের কারণ, আপনারা জানেন যে যদি ভোট দেয়ার সুযোগ পায় আপনাদের ভাঙা নৌকায় জনগণ আর উঠবে না। আজ শনিবার বিকেলে চট্টগ্রাম নগরীর নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ঐক্যফ্রন্টের জনসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গায়ের জোরে বন্দুকের নলের মুখে কেউ কোন দিন টিকে থাকতে পারেনি পারবে না। জনগণের অধিকার ফিরিয়ে আনতে লড়াই চলছে। আমির খসরু মাহমুদ চৌধুরীকে আটক করে নিয়ে গেলেন এরপর কারাগারে পাঠালেন। এতো ভয় কেনো।

ফখরুল বলেন, সাত দফা দাবি আদায় করে তবেই ঘরে ফিরবো। মামলা অনেক হয়েছে, ভৌতিক মামলা অনেক দিয়েছে। কিন্তু আমরা অন্যায়ের কাছে মাথা নত করবো না।

তিনি বলেন, সরকার নিজেরা নাশকতা-সহিংসতা করে। তারপর বিরোধীদলের ওপর দোষ দেয়। আমরা কারো কাছে মাথা নত করবো না, পরাজিত হবো না।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

এছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা রয়েছেন জনসভায় ।

সভায় আরো উপস্থিত আছেন বিএনপি নেতা আমানউল্লাহ আমান, মির্জা আব্বাস, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, জয়নুল আবেদিন, গোলাম আকবর খন্দকার, মীর মোহাম্মদ নাছির উদ্দিন, আবুল খায়ের ভুঁইয়া, ফরহাদ হালিম ডোনার, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইব্রাহীমসহ ঐক্যফ্রন্টের নেতারা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar