শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:১৯ অপরাহ্ন

চৌগাছায় সড়ক দূর্ঘটনায় সরকারি প্রাথমিক প্রধান শিক্ষক গুরুতর আহত, চিকিৎসার উন্নতির জন্য ঢাকায় রেফার্ড

চৌগাছা যশোর যশোরের চৌগাছায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন উপজেলার ধূলিয়ানী ইউনিয়নের আজমতপুর গ্রামের মৃত সদর আলীর ছেলে ও মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান (৫৫)।

স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। আহত মিজানুর রহমানকে চিকিৎসার জন্য সরকারি যশোর সদর হাসপাতালে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

আজ বৃহস্পতিবার ১ আগষ্ট বিকাল সাড়ে চারটার দিকে উপজেলার ধূলিয়ানী ইউনিয়নের ধুলিয়ানী থেকে আজমতপুর রোডে মানকেদা মোড়ে ইঞ্জিন চালিত (ভটভটি) ভ্যান ও মটরসাইকেলের মধ্যে সামনাসামনি এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুল ছুটি হলে বাড়ির উদ্দেশ্যে মটরসাইকেল যোগে যাচ্ছিলেন। তিনি ধূলিয়ানী হয়ে আজমতপুর যেতে কুষ্টিয়া মৌজার মানকেদা মোড়ে পৌছালে খুব দ্রুত গতিতে বিপরীত দিক থেকে ইঞ্জিন চালিত খড়ি বোঝায় ভ্যান আসছিলো। মোড়ে কঁচার বেড়া থাকায় অনেকটা সামনের কিছু দেখা যায় না। কিন্তু হঠাৎ অতিরিক্ত গতিতে আসা ইঞ্জিন চালিত এই ভটভটির দেখা মাত্রই মটরসাইকেল চালানো অবস্থায় প্রধান শিক্ষক মিজানুর রহমান জোরে শব্দ করে থামতে বলে। কিন্তু ইঞ্জিন চালিত ভটভটির চালক ধূলিয়ানী গ্রামের অবনীশ মালোর জামাই শ্যামলের ছেলে শিমুল শুনতে পারেনা এবং ভটভটির গতিও থামাতে না পেরে ততোখনে সরাসরি মটরসাইকেলে মেরে দেয়। ফলে মিজানুর রহমান গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে বিকেল ৫ টা ৪৫ মিনিটে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। প্রতিবেদন লেখাকালীন আহত মিজানুর রহমান ঢাকার পথে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar