বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২০ অপরাহ্ন

চৌগাছায় যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়ার আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ

চৌগাছা-যশোর) যশোরের চৌগাছায় যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়ার আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। “ঈদ হোক সকলের জন্য আনন্দময়” এই শ্লোগানকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া যশোরের ৫টি উপজেলায় এতিম ও অভাবীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছে।সেই ধারাবাহিকতায় আজ ৩১ মে শুক্রবার জুম্মার দিন চৌগাছা উপজেলার ফতেপুর গ্রামে স্থানীয় সময় সকাল ১০টায় অত্র এলাকার এতিম ও অভাবীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার ফতেপুর গ্রামের দক্ষিণ কোরিয়া প্রবাসী রাকিব হাসান বাবু বলেন, দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত যশোরের কয়েক থানার প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া (jask) যশোরের যশোর সদর, ঝিকরগাছা, চৌগাছা, কেশবপুর, শার্শা এই পাঁচটি উপজেলায় সেবামূলক কাজ করে থাকে। এবার ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে পাঁচটি উপজেলায় এতিম ও গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। চৌগাছা উপজেলার কোরিয়া প্রবাসী রাকিব হাসান বাবু তার নিজ গ্রামের বাড়িতে এসোসিয়েশনের পক্ষে গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করার কাজটি সম্পন্ন করেন।

(Jask) চৌগাছা উপজেলার সমন্য়কারী ইমরান হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে ঈদ সামগ্রী প্রদান করেন রাকিব হাসান বাবুর ভগ্নিপতি শিক্ষক আব্দুল মান্নান, উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আলীম, কোরিয়া প্রবাসী রাকিব হাসান বাবুর পরিবার সকলেই।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar