বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

চৌগাছায় ফতেপুর কিশোর ক্লাবের আয়োজনে ফুটবল খেলার শুভ উদ্বোধন

(চৌগাছা,যশোর) যশোরের চৌগাছায় ফতেপুর কিশোর ক্লাবের আয়োজনে ১৬ দলের ফুটবল খেলা শুরু হয়। এই আয়োজিত খেলার প্রথম দিনের শুভ উদ্বোধন হয় আজ রবিবার। খেলায় উপস্থিত দুটি দল ছিলো যশোর সদরের ঝাউদিয়া ফুটবল একাদশ এবং মহেশপুরের খালিশপুর ফটবল একাদশ।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদের সভাপতিত্বে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধূলিয়ানী ইউপি আওয়ামলীগের সাবেক সভাপতি মহাব্বত হোসেন দলু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধূলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান এবং ফতেপুর গ্রামের আব্দুর রাজ্জাক মৌরী। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক অঙ্গনে ধূলিয়ানী ইউনিয়নের যুবসমাজ ও সর্বকূলের কর্ণধর এসএম মোমিনুর রহমান, কুষ্টিয়া-ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এসএম আব্দুস সবুর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ফুলছদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মাহাবুর রহমান, চৌগাছা উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি কামরুজ্জামান, মাষ্টার কুব্বোত আলী, মাষ্টার আলতাফ হোসেন, কুষ্টিয়া-ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, লুৎফর রহমান, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক, বাংলাদেশ মানবাধিকার কমিশন চৌগাছা শাখার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আব্দুল আলীম, ইউপি সদস্য শ্রীমতি দীপ্তি রানী বসু, মিজানুর রহমান সরদার, হাচানুজ্জামান হাচান, প্রাক্তন রেফারী মুরাদ আলী, সিরাজুল ইসলাম, নজিবার রহমান, খোরশেদ আলম, হোচেন আলী, হযরত আলী, যুবলীগের আবু কালামসহ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত দর্শকবৃন্দ।

খেলায় প্রধান রেফারীর দায়িত্ব পালন করেন চৌগাছার পুরস্কারপ্রাপ্ত রেফারী মোমিনুর রহমান মোমিন। সহকারি রেফারী হিসাবে দায়িত্ব পালন করেন দেলোয়ার হোসেন সাইদ এবং মোফাজ্জেল হোসেন মোফা। পরিবেশ ঠিক রাখতে প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন দশপাকিয়া পুলিশ ফাঁড়ির আব্দুল হাই, রিয়াজুল, রেজাউল ও সানাউল্লাহ।

খেলার সার্বিক পরিচালনায় ছিলেন কিশোর ক্লাবের তরিকুল ইসলাম, হাচানুর রহমান, বাবলুর রহমান বাবলা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar