রবিবার, ১৬ মে ২০২১, ০২:০৬ অপরাহ্ন

চৌগাছায় ছয় বছরের শিশুকে ধর্ষণ

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছায় স্বরুপদাহ ইউনিয়নের দেবুলা গ্রামের এক ছয় বছরের শিশুর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার বিকালে দেবুলা গ্রামের সুকুমার রায়ের ছেলে ধর্ষক শিব রায় (১৯) ঐ শিশুকে খেলার ছলে ডেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

এলাকাবাসীর সহযোগীতায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয় ।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, শিশুটি পাশের গ্রামের খড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। শনিবার একটি ধর্মীয় অনুষ্ঠান উপলক্ষে অন্য শিশুদের সাথে বাড়ির বাইরে খেলা করছিল। আর মেয়েটির মা পাশের একটি মন্দিরে পূজা-আর্চনায় গিয়েছিলেন। হঠাৎ শিশুটি কাঁদতে কাঁদতে দৌড়ে বাড়ির দিকে আসলে শিশুটির মা কোলে নিয়ে রক্তক্ষরণ হতে দেখলে শিশুটির কাছে জানতে চাইলে সে জানায় একই গ্রামের শিব রায় তাকে এমন করেছে।

প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে দ্রুত চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে ডাক্তার তাকে কিছু চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে পাঠান।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মুঞ্জুরুল ইসলাম বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌগাছা থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। তার মায়ের কাছ থেকে ঘটনা শুনেছি। ধর্ষককে আটকের উদ্দেশ্যে অভিযান শুরু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar