রবিবার, ১৬ মে ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

চৌগাছায় ছাত্রলীগের উদ্যোগে গুজব বিরোধী ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি

মো: মহিদুল ইসলাম (চৌগাছা প্রতিনিধি) যশোরের চৌগাছায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও শোকাহত আগস্টের মাস ব্যাপি কর্মসূচী অংশ হিসেবে চৌগাছা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আজ গুজব বিরোধী ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনা মূলক এক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

০২ নং পাশাপোল ইউনিয়ন শাখা এর আয়োজনে গুজব বিরোধী ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে রাণিয়ালী মাধ্যমিক বিদ্যালয় এর ছাত্র-ছাত্রীদের মাঝে আলোচনা সভার আয়োজন করা হয় । এ  সময়  অত্র   স্কুল প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা ছাত্রলীগের  সভাপতি মোঃ ইব্রাহীম হুসাইন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, দপ্তর সম্পাদক হাশেম আলী ।

অরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা হাসান রেজা, চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ আকরামুল ইসলাম, চৌগাছা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, পাশাপোল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এড. সবুজ হোসেন, ধুলিয়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেফাউন ইসলাম এবং সাধারণ সম্পাদক আল আমিন মাসুদ, চৌগাছা পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল, ছাত্রলীগ নেতা জনি,  হাসিবুল ইসলাম শান্ত,জামির, শাহাবুদ্দীন  সহ বিভিন্ন নেতা কর্মিরা এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar