রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

চৌগাছার সিংহঝুলী ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত।

(চৌগাছা, যশোর): যশোরের চৌগাছার সিংহঝুলী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (২১ মে) বেলা এগারো টায় সিংহঝুলী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন মিলনায়তনে এক কোটি পঞ্চান্ন লক্ষ চুয়াল্লিশ হাজার তিনশত ছাপ্পান্ন টাকার এই বাজেট ঘোষণা করেন উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইব্রাহিম খলিল বাদল। বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে নয় লক্ষ বিশ হাজার টাকা এবং উন্নয়ন আয় ধরা হয়েছে এক কোটি ছেচল্লিশ লক্ষ চব্বিশ হাজার তিনশত ছাপ্পান্ন টাকা।

ইউনিয়ন পরিষদ সচিব জাকির হোসেনের সঞ্চালনায় উন্মুক্ত বাজেট সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান শেফালি বেগম ও শহিদুল ইসলাম, সাধারণ ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সামাদ, আব্দুর রশিদ, জামাল হোসেন, মোফজের আলী, শওকাতুল ইসলাম রিপন, মমিনুল ইসলাম লিটন, আতিয়ার রহমান ও খন্দকার আসাদুল হক বাবুল এবং সংরক্ষিত ইউপি সদস্য ফুলজান বেগম ও রিজিয়া বেগম। এছাড়াও ইউনিয়নের সর্বস্তরের নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গ ও সাধারণ নাগরিকরা উন্মুক্ত বাজেট সভায় অনুষ্ঠানে অংশ নেন।

এই সময় চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল বলেন, যদি ইউনিয়নের উন্নয়ন কার্যক্রমের জন্য এর চেয়ে বেশি বাজেট আমরা কোনো সময় পেতে সক্ষম হই তাহলে ইউনিয়নে আরও উন্নয়ন ঘটানো সম্ভব হবে। আর এই বিষয়ে আমি সব সময় তৎপর থাকবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar