মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:২০ অপরাহ্ন

চৌগাছার সাংবাদিকদের দাবি পূরণ, নির্মিত হতে যাচ্ছে চৌগাছা প্রেস ক্লাবের নিজস্ব ভবন

মোঃ মহিদুল ইসলাম, (চৌগাছা) : যশোরের চৌগাছায় সাংবাদিকদের দাবি অনুসারে নির্মিত হতে যাচ্ছে চৌগাছা প্রেস ক্লাবের নিজস্ব ভবন।

অনেক জল্পনা কল্পনা শেষে চৌগাছায় প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মিত হতে যাচ্ছে, স্বাধীনতার এতো বছর পরেও চৌগাছার সাংবাদিক সমাজের জন্য কোন স্থায়ীভাবে কোন ভবন নির্মান করা হয়নি। কোন বিশেষ কারনে বারবার থেমে গেছে সাংবাদ কর্মীদের স্থায়ী ভবনের কাজ।

চৌগাছার গণমাধ্যম কর্মীদের দীর্ঘদিনের দাবিতে চৌগাছা প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী ও চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক শাহানুর আলম উজ্জলের একান্ত চেষ্ঠায় নির্মিত হতে যাচ্ছে চৌগাছা প্রেস ক্লাবের নিজস্ব ভবন।

গত মাসিক মিটিংয়ে প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী তিনি বলেছিলেন, আমাদের দীর্ঘদিনের চাওয়া চৌগাছা সাংবাদিকদের জন্য একটা স্থায়ী ভবন হবে।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক শাহানুর আলম তিনি ও বলেছিলেন আমরা আর কতোদিন ভাড়া করা ভবনে প্রেসক্লাবের কার্যক্রম চালাবো, সময় এসেছে এখন আমাদের স্থায়ী একটা ভবন দরকার, উপস্থিত সকল সাংবাদিক গণ তাদের কথায় সাথে একমত হয়ে চৌগাছা প্রেসক্লাবের স্থায়ী ভবনের দাবি জানান।

স্থানীয় এমপি (অবঃ) মেজর জেনারেল নাসির উদ্দিন ও উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমানের একান্ত প্রচেষ্টায় উপজেলার গণমাধ্যম কর্মীরা স্থায়ী ঠিকানা পেতে যাচ্ছেন।

শুক্রবার রাতে এমপি নাসির উদ্দিন চৌধুরী প্রেসক্লাবের জমিতে ভবন নির্মাণের ঘোষণা দেন। তার এ মহানুভবতাকে সাধুবাদ জানিয়েছেন গণমাধ্যম কর্মীরা।

চৌগাছা পাবলিক লাইব্রেরীর সামনে কপোতাক্ষ নদের পাড়ে জমি পরিদর্শন শেষে বলেন, এখানেই হবে সাংবাদিকদের স্থায়ী ঠিকানা। চার শতাংশ জমিতে নির্মাণ করা হবে প্রেস ক্লাবের নিজস্ব ভবন।

এ সময় জেলা পরিষদের সদস্য হবিবর রহমান হবি, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, চৌগাছা প্রেস ক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক শাহানুর আলম উজ্জ্বল, যুগ্ম-সম্পাদক খাজা ফজিল আইজ উজ্জল, সাংগঠনিক সম্পাদক এম শাহিনুর রহমান শাহীন, অর্থ সম্পাদক অমেদুল ইসলাম, দফতর সম্পাদক বাবলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, সাহিত্য সম্পাদক খলিলুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হুসাইন, সাধারণ সম্পাদক শফিকুজ্জামান রাজু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar