রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় ৫৭ বোতল ফেনসিডিলসহ আটক পুলিশ কনস্টেবল

মাতৃভূমির খবর ডেস্কঃ  চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ৫৭ বোতল ফেনসিডিলসহ খায়রুল ইসলাম (৩৪) নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে বিজিবি। এ সময় রফিকুল ইসলাম (৩৮) নামে তার এক সহযোগীকেও আটক করা হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার শিংনগর গ্রাম থেকে তাদের আটক করে বিজিবি।

আরো পড়ুন : আরো ১০ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ

আটক পুলিশ কনস্টেবল খায়রুল ইসলাম মেহেরপুর শহরের ঈগদা পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি বর্তমানে খুলনা মেট্রোপলিটন পুলিশে কর্মরত। রফিকুল ইসলাম শিংনগর গ্রামের ওয়াছেদ আলীর ছেলে। তিনি চুয়াডাঙ্গার স্থানীয় দৈনিক নতুন খবর পত্রিকার সম্পাদক আসাদুজ্জামান আসাদের ছোট ভাই।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ বিজিবির একটি দল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিংনগর গ্রামে একটি বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকে ৫৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবল খায়রুল ইসলাম ও তার সহযোগী রফিকুল ইসলামকে আটক করা হয়।

স্থানীয় রাজাপুর বিওপির নায়েক সুবেদার হুমায়ন কবির জানান, ফেনসিডিলসহ পুলিশ কনস্টেবলের সঙ্গে আটক হওয়া রফিকুল চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক নতুন খবরের প্রকাশক সাদেকুর রহমান বকুল ও সম্পাদক আসাদুজ্জামান আসাদের ছোট ভাই।

ঝিনাইদহের খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক পুলিশ কনস্টেবল খায়রুল ও সহযোগী রফিকুলকে মামলা দিয়ে রাতেই জীবননগর থানায় সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar