শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

চাকরিতে পূনর্বহালের জন্য প্রধানমন্ত্রীর সাহায্য কামনা

জিয়াউল হক :   চাকরি হারানো মুক্তিযোদ্ধা পুলিশ কর্মকর্তারা তাদের চাকরি পূনর্বহালের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষন করেছেন চাকরি হারানো মুক্তিযোদ্ধা পুলিশ কর্মকর্তারা। আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনের মাধ্যমে তাদের বক্তব্য তুলে ধরে এ আহবান জানান।

উল্লেখ্য যে, ২০০৩ সালে তৎকালিন বিএনপি জামাত জোট সরকারের সময় এ সকল কর্মকর্তাদের বাধ্যতামুলক অবসরে পাঠায় তারা, এর পর তারা আদালতে মামলা করলে আদালত তাদের চাকরিতে পূনর্বহালের আদেশ দেন। কিন্তু তাদের আর চাকরিতে পূনর্বহাল করেনি। তাদের দাবি তারা মুক্তিুদ্ধা বলেই জামাতের আশির্বাদপুষ্ট আমলাদের কারনে তাদের ফাইল পরে আছে, তাই তারা মননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। এরই মধ্যে ১৫ জন মারা গেছেন এবং বাকিরা মানবেতর জীবন জাপন করছে। তাদের আশা জননেত্রী শেখ হাসিনা তাদের এই বিষয় টি বিবেচনা করে তাদের চাকরিতে পূনর্বহাল করে তাদের দুঃসহ জীবন থেকে মুক্তি দেবেন।

এসময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা আত্মকর্মসংস্থান পরিবার কল্যাণ ও পূনর্বাসন সোসাইটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান ও সহ সভাপতি   বীর মুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক দেওয়ান স্বাক্ষরিত প্রেস নোট দেন সাংবাদিকদের।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar