রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের উদোগে ব্যবসায়ীদের মাঝে নৌকার পক্ষে প্রচারণা

আখতারুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ :  চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারণা চালানো হয়েছে। বুধবার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মো. এরফান আলীর নেতৃত্বে শহরের বড়ইন্দারা মোড়স্থ হোটেল ‘স্কাই ভিউ ইন্’ এর সামনে থেকে চেম্বারের পরিচালকদের নিয়ে প্রচারণা শুরু হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ব্যবসায়ীদের সুষ্ঠ ও সুন্দর পরিবেশ বজায় রাখতে ব্যবসায়ী বান্ধব আওয়ামীলীগ সরকারের পক্ষে এবং জনপ্রিয় নেতা নৌকার প্রার্থী আব্দুল ওদুদকে ভোট দেয়ার আহবান জানান চেম্বার সভাপতি ও পরিচালকগণ।

এসময় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু, পরিচালক আলহাজ্ব এ্যাড. লুৎফর রহমান ফিরোজ, মনোয়ারুল ইসলাম ডালিম, বাহরাম আলী, মো. শাজাহান আলী (সাজা), মো. মাইনুল ইসলাম, মো. শহীদুল ইসলাম, মো. মহসীন আলী (২), এম কোরাইশী মিলু, উজায়ের হোসেন তপন, আলহাজ্ব মো. হায়দার আলী, শেখ আহসান হাবিব মিন্টু, আনোয়ার হোসেন বাবু, মো. গোলাম হোসেনসহ অন্যরা।

গণসংযোগ ও প্রচারণায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদের পক্ষে চেম্বারের সকল পরিচালক শহরের সকল মার্কেটের ব্যবসায়ীসহ অন্যান্য সাধারণ ব্যবসায়ীদের সাথে সাক্ষাত করে নৌকার পক্ষে গণসংযোগ ও প্রচারণা চালান। এছাড়াও চেম্বারের সভাপতির নেতৃত্বে অন্যান্য স্থানেও চেম্বারের পরিচালকগণ নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন দিনভর।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar