রবিবার, ০৭ মার্চ ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতাল ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন

আখতারুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ :  চাঁপাইনবাবগঞ্জে ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতাল ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২ টায় শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত ডায়াবেটিক হাসপাতাল প্রাঙ্গণে ও সমিতির আয়োজনে প্রধান অতিথি হিসেবে ভিত্তি প্রস্তর স্থাপন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জিল­ার রহমান।

ডায়াবেটিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ র“হুল আমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ন সচিব ও ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের প্রকল্প পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এ জে এম নূর“ল হক , ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, এলজিইডি নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান মন্ডল।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিক হাসপাতাল নির্মাণের কাজ আগামী ৬ মাসের মধ্যে শুর“ হয়ে ২০২১ সালের মধ্যে কাজ সমাপ্ত করার আশা ব্যাক্ত করেন।

তিনি আরও বলেন এ হাসপাতাল নির্মাণের মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জ চিকিৎসা ক্ষেত্রে এক ধাপ এগিয়ে যাবে। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়ন কাজ করার আশা ব্যক্ত করেন। উলে­খ ৯ তলা ফাউন্ডেশন বিশিষ্ট ৫০ শয্যা হাসপাতালের স্থাপত্য নকশা চূড়ান্ত করা হয়েছে।

৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক হাসপাতাল ভবনটির ৫ম তলা পর্যন্ত (৯ তলা ফাউন্ডেশনসহ) নির্মাণ কাজে ব্যয় হবে ২৩৩৮.৫০ ল¶ টাকা। এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন,সদর উপজেলা চেয়ারম্যান মুখলেশুর রহমান, পৌর মেয়র নজর“ল ইসলাম, ডায়াবেটিক সমিতির পরিচালক দুর“ল হোদা সহ ডায়াবেটিক সমিতির সদস্য ও কর্মকর্তা কর্মচারীরা

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar