শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৩০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

আখতানুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ :   বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর পতাকা উত্তোলন করা হয়। পরে, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। শেষে. বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মো. নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আরিফুর রেজা ইমন।

এসময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) এর সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী।

অপরদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষক লীৈগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের সভাপতি রুæহুল আমিনসহ সদর উপজেলা ও পৌর কৃষকলীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar