শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

চাঁদপুর মতলব দক্ষিণে কিন্ডার গার্টেন এসোসিয়েশনের উপজেলা শাখা উদ্যোগে মানববন্ধন।

মোঃতপছিল হাছানঃ বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মতলব দক্ষিণ উপজেলা শাখার উদ্যোগে করোনা সংকটে বিভিন্ন দাবী আাদায়ের লক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে চাঁদপুর মতলব দক্ষিনে।
গতকাল ৯ আগস্ট রবিবার দুপুরে জেলা পরিষদ ডাক বাংলো প্রাঙ্গণে এ কর্মসূচী পালিত হয়।
সংগঠনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন এসোসিয়েশনের সভাপতি ও কচি- কাঁচা প্রি- ক্যাডেট স্কুলের প্রধান  শিক্ষক ফারুক আহমেদ বাদল।
জানা যায়, বৈশ্বিক মহামারী করোনায়  কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক ও শিক্ষক কর্মচারীদের বেঁচে থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে প্রতিটি স্কুলকে আর্থিক সহায়তা/ প্রনোদনা/ সহজ শর্তে ঋণের ব্যবস্থা করা, শিক্ষক কর্মচারীদের মাসিক কমপক্ষে ৭ হাজার টাকা সম্মানী ভাতা প্রদান করা, সহজশর্তে নিবন্ধনের ব্যবস্থা করা, বিগত ৬ মাসের বাড়ী ভাড়া ও বিদ্যুত বিল মওকুফসহ প্রাথমিক শিক্ষা  সমাপনী পরীক্ষার  মতো করে জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণের দাবীতে সংগঠনরি মানববন্ধন কর্মসূচী পালন করে।
এ সময় সাপ্তাহিক মতলব কন্ঠের সম্পাদক গোলাম সারওয়ার সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি রিয়াদুল আলম রিয়াদ,এসোসিয়েশনের সহ- সভাপতি  আব্দুর রব পাটোয়ারী, মোঃ আলী মুকুল, সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ ছানাউল্লাহ, সহ- সাংগঠনিক সম্পাদক আশরাফুল জাহান শাওলিনসহ বিভিন্ন স্কুলের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
পরে সংগঠনের নেত্রীবৃন্দ  উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের কাছে স্মারকলিপি পেশ করেন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar