শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

চাঁদপুর মতলবের উপজেলার উপনির্বাচনের চেয়ারম্যান প্রার্থী কবিরের প্রচরণা

 স্টাফ রিপোর্টার মোঃতপছিল হাছানঃ চাঁদপুর মতলব দক্ষিণ উপজলার উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বিএইচএম কবির আহমেদ প্রতিদিনই নৌকার প্রাচারনা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের কে নিয়ে মাঠ বর্তমানে চাঙ্গা এবং মধ্য রাত্র পর্যন্ত নেতা- ছাত্রলীগ. আওয়ামী যুবলীগ.কৃষক লীগ সকল শ্রেণীর কর্মীদের সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের মন জয় করতে বিরামহীনভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
বিএইচএম কবির আহমেদ তিনি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই নৌকা প্রতীক পেয়ে তিনি ভোট চাইতে উপজেলার সকল জনগনের বাড়ির দুয়ারে গিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিএইচ এম কবির আহমেদ। শুক্রবার ১৬ অক্টোবর সকাল ১০ ঘটিকার সময় মতলব সদর উপজেলা সদর ছাত্রলীগ লিখনের নেতৃত্বে কমপক্ষে ১২ হাজার ছাত্রলীগ কর্মীদেরকে নিয়ে নৌকা প্রতীকের মিছিলের মাধ্যমে সু ডাউন দেওয়া হয়েছে। উপাদী উত্তর ইউনিয়নের নেচার আড়ং বাজার,ডিঙ্গাভাঙ্গা, লেজাকান্দি,নওগাঁসহ বিভিন্ন হাট বাজারে পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বিএইচএম কবির আহমেদ।
তিনি জনগনের উদ্দেশ্যে বলেন,আগামী ২০ অক্টোবর আপনারা আপনাদের মুল্যবান ভোটটি জননীতি শেখ হাসিনার সরকারের নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের কাছে অনুরোধ করেছেন ।এটা আপনাদের প্রতি আমার জোর দাবী। ওই সময়ে আরও বলেন তিনি যদি আমাকে আপনারা নির্বাচিত করেন আপনাদের সুখ ও দুখের সাথী হয়ে পাশে থাকবো ইনশাআল্লাহ। আপনাদের প্রতি আমার শেষ আশা ভরসা আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে নির্বাচিত হলে আমি মাদক- সন্ত্রাস,দুর্নীতিমুক্ত শিক্ষা -সংস্কৃতির ঐতিহ্যে- মতলবের প্রতিটি গ্রামকে শহর করিব। আমি অর্থ- সম্পদের জন্য নির্বাচন করছি না আমি কোন টাকার লোভি না আপনারা দীর্ঘদিন আমাকে দেখেছেন যে আমি ঠিকাদারি কাজ করে আসছি আমার শুধু একটি আশা ছিল মতলব দক্ষিণ উপজেলার গ্রামকে শহর করে বাস্তবায়ন ও সকল মানুষের সেবা করে মরতে পারি.যদি আপনারা আমার সুখে দুঃখে আমার পাশে থাকেন তাহলেই সম্ভব হবে বাস্তবায়ন করার জন্য।
তিনি আরো বলেন,আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেয়া স্বাধীনতার স্বপক্ষের প্রতীক নৌকার সন্মান এখন আপনাদের কাছে।মতলবের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয় করাবেন। ইনশাআল্লাহ এ এলাকার মাটি ও মানুষের নেতা আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এমপির দিক নির্দেশনা মোতাবেক মতলবের উন্নয়নমুলক সকল কাজ করা হবে।আমি আপনাদের আছি,ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।
উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেঃ সোলাইমান প্রধানের সভাপতিত্বে ওই ইউনিয়নের প্রত্যেকটি পথসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। এসময় বিভিন্ন স্থানের পথসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি দেওয়ান রেজাউল করিম, লিয়াকত আলী প্রধান,সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ফারুক বিন জামান,জাতীয় পার্টির নেতা আব্দুল কাইউম খান, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উল্ল্যাহ প্রধান,উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শাহআলম খান,দেলোয়ার মাস্টার,রতন পাঠান,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক পারভেজ দেওয়ান,ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা হান্নান খান,ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল আলী,মাঈন উদ্দিন মেম্বার,স্বেচ্ছাসেবক লীগ নেতা শামীম চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মতিন বকাউল,যুবলীগ নেতা বারেক প্রধান,ছাত্রলীগ নেতা সাইফুলসহ ওই ইউনিয়নের আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। অুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামাল গাজী।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar