শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

চাঁদপুর প্রতিনিধি :  চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ভারী যানবাহনের ধাক্কায় অটোরিকশার তিন আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন চালকসহ দুজন। উপজেলার বাকিলা এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে সোমবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- এম হোসেন (৪৫), তার ছেলে একরাম হোসেন (২২) এবং আবু সুফিয়ান (৪০)। তাদের  বাড়ি শাহরাস্তি উপজেলার উয়ারুক এলাকায়। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো দু’জন। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন বলেন, সোমবার ভোরে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজার থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিলো। অটোরিকশাটি বাকিলার কাছে এলে অন্য একটি ভারি যান সামনে থেকে ধাক্কা দেয়। পুলিশের ধারণা, যে যানটি অটোরিকশাকে ধাক্কা দিয়েছে সেটি কাভার্ডভ্যান হতে পারে। খুব ভোরে দুর্ঘটনা ঘটায় এবং রাস্তায় লোক না থাকায় দুর্ঘটনা ঘটিয়ে ঘাতক যানটি দ্রুত চলে যায় এবং কেউ তা দেখতে পায়নি।

ওসি আলমগীর আরও বলেন, দুর্ঘটনার শিকার অটোরিকশার ভেতরে ও বাইরে মাছ শিকারের বড়শি এবং জাল পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে নিহত ও আহত যাত্রীরা মাছ শিকার করতে চাঁদপুরে যাচ্ছিলো।  ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে এবং নিহত যাত্রীদের মরদেহ হাজীগঞ্জ মডেল থানায় নেওয়া হয়েছে।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিদর্শক ফরিদ আহমেদের ধারণা, অন্য বাহনটি ট্রাক বা কভার্ড ভ্যানজাতীয় কোনো গাড়ি, যেটি দুর্ঘটনার পর দ্রুত ওই এলাকা থেকে চলে যায়। খুব ভোরে দুর্ঘটনা ঘটায় কোনো প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar