বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

চাঁদপুরে শাশুড়িকে হত্যা করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের এক গ্রামে বৃদ্ধা শাশুড়িকে হত্যা করে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার দিবাগত রাত দুইটার সময় চার-পাঁচজনের একদল দুর্বৃত্ত এক বাড়িতে ঢুকে শাশুড়িকে হত্যার পর গৃহবধূকে ধর্ষণ করে। দুর্বৃত্তরা ওই বাড়ি থেকে মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত বৃদ্ধা (৬৫) ছেলের বউ (২৮) ও দুই শিশু নাতি-নাতনি নিয়ে ওই বাড়িতে থাকতেন। একমাত্র সন্তান ছেলে ঢাকায় একটি মাদ্রাসার শিক্ষক। ঘটনার সময় ছেলে ঢাকায় কর্মস্থলে ছিলেন। বাড়িতে একটি কক্ষেই বৃদ্ধা তাঁর ছেলের বউ ও নাতি-নাতনিদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত দুইটার দিকে দুর্বৃত্তরা ওই বাড়িতে ঢোকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা ওই বাড়িতে ঢুকে শাশুড়িকে হত্যার পর গৃহবধূকে ধর্ষণ করে। দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুব মোল্লা বলেন, নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। লাশে মাটি মাখানো ছিল। ধারণা করা যাচ্ছে, দুর্বৃত্তদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাঁর মৃত্যু হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar