বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

চমক থাকছে বাংলাদেশ একাদশে!

ফরমেশন অনুযায়ী মাঝমাঠে ১১ মার্কার সাজালেন। এরপর একে একে ১১ জন খেলোয়াড় ডেকে নিলেন বাংলাদেশ কোচ। এই ১১ ফুটবলারকে দিয়েই গতকাল বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ভুটান ম্যাচের মহড়া দিয়েছিলেন কোচ জেমি ডে। অনুমান করা হচ্ছিল সেই ১১ খেলোয়াড়ই হবেন ভুটানের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ। কিন্তু আজ ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে বদলে গেছে কোচের সেই পরিকল্পনা।

গতকাল কোচের বেছে নেওয়া ১১ খেলোয়াড়ের মধ্যে ছিলেন ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা। কিন্তু শোনা যাচ্ছে, আজ ভুটানের বিপক্ষে বাদশার বদলে খেলবেন অভিজ্ঞ নাসিরউদ্দিন চৌধুরী। আরও একটি পরিবর্তন থাকছে। আরেক ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরার জায়গায় খেলবেন আরও এক অভিজ্ঞ ফুটবলার ওয়ালি ফয়সাল। এশিয়ান গেমসে দুর্দান্ত খেলা বাংলাদেশ দলের দুজন ছিলেন এই বাদশা ও ত্রিপুরা। থাইল্যান্ডের বিপক্ষে ড্র আর কাতারকে হারানো সেই দলের ওপর কোচ ভরসা রাখবেন, প্রত্যাশা ছিল এমনটাই। এখন নাসির আর ওয়ালিকে দিয়ে কোচ কী পরিকল্পনা করেন, দেখার বিষয় এটিই। তবে এশিয়াডের ৪-২-৩-১ ফরমেশনই থাকছে সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: আশরাফুল রানা (গোলরক্ষক); ডিফেন্ডার: বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, নাসিরউদ্দিন চৌধুরী, ওয়ালি ফয়সাল; মাঝমাঠ: জামাল ভূঁইয়া, আতিকুর রহমান ফাহাদ, মাসুক মিয়া জনি ; আক্রমণভাগ: মাহবুবুর রহমান সুফিল, বিপলু আহমেদ ও সাদউদ্দিন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar