শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন

চট্টগ্রাম আওয়ামী লীগ নেতা নূরুল আলম চৌধুরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ফাইল ছবি

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা নুরুল আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক এ শোক বার্তায় তথ্য জানানো হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পৃথক এক শোক বার্তায় নূরুল আলম চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেন।

এদিকে প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ উত্তর ও দক্ষিণ মহানগর আওয়ামী লীগের নেতারা শোক জানিয়েছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতারা।

আজ রোববার ভোর ৫টা ১৫ মিনিটে নগরের পার্কভিউ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

সোমবার সকাল ১০টায় চট্টগ্রাম জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ জোহর জেলার ফটিকছড়ি উপজেলায় নিজ গ্রামের বাড়িতে ফটিকছড়ি কলেজ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা এবং বাদ আসর রাষ্ট্রীয় সম্মাননার মাধ্যমে স্থানীয় মতিউর রহমান প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

নূরুল আলম চৌধুরী ১৯৭৩ ও ১৯৮৬ সালে দু’দফায় সংসদ সদস্য নির্বাচিত হন ফটিকছড়ি নির্বাচনী এলাকা থেকে। তাকে ওমানের রাষ্ট্রদূত পদে নিয়োগ দেয়া হয় ২০১০ সালে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের ছাত্র নূরুল আলম চৌধুরী ১৯৭৩ সালে প্রথম বিসিএস উত্তীর্ণ হয়েছিলেন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar