রবিবার, ০৯ মে ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

চক্র নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে: ওবায়দুল কাদের

মাতৃভূমির খবর ডেস্কঃ  ক্যাসিনোকাণ্ডে যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটসহ কয়েকজন গ্রেফতার হলেও এই অভিযান চলবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর আইইবি মিলনায়তনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি আয়োজিত ‘কর্মদক্ষতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগ মাধ্যম’-শীর্ষক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আরো পড়ুন: ভারত সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অভিযান চলছে, চলবে। এটা কোনও দল, ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে নয়। যারা দুর্নীতি ও দূর্বৃত্তায়নের সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না। এটা সরকারের ইচ্ছা। সরকার সংকল্পবদ্ধ। এই লক্ষ্যকে সামনে রেখে শুদ্ধি অভিযান শুরু হয়েছে।

সেতুমন্ত্রী বলেন,যাদের যাদের আপনারা সন্দেহ করছেন তারাতো অ্যারেষ্ট হচ্ছে। আমাদের সরকারের অভিযান শুরু হয়েছে যতক্ষণ পর্যন্ত দুর্নীতির চক্র ভেঙ্গে দিতে না পারবো ততক্ষণ অভিযান চলবে।

ওবায়দুল কাদের বলেন,বিএনপি নেতারা বলেছেন ভারতের সঙ্গে অসংবিধানিক অগণতান্ত্রিক চুক্তি আড়াঁল করতে সম্রাটকে গ্রেফতার করা হয়েছে। এ ধরনের কথাবার্তা বিএনপির নেতিবাচক নোংরা রাজনীতি বহি:প্রকাশ। এই নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি ক্রমেই সংকোচিত হচ্ছে। ক্রমেই জনপ্রিয়তা হারাচ্ছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar