মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:২৫ অপরাহ্ন

গোদনাইল চিত্তরঞ্জন শ্রী শ্রী হরিসভা পূজা মন্ডব কুমারী পূজার উৎসবে মেতে উঠেছে

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার গোদনাইল চিত্তরঞ্জন শ্রী শ্রী হরিসভা পূজা মন্ডবে উৎসবে মেতে উঠেছে আগত দশর্নাথী। গতকাল রবিবার পূজা মন্ডবে গিয়ে দেখা যায় আগত দশর্নাথীদের মাঝে আনন্দ ও উৎসব বিরাজ করছে। তারা বিভিন্ন সাজে নানা পোষাকে সেজে গুজে একত্রিত হয়ে আনন্দ উল্লাসে কুমারী পূজাতে মেতে উঠেছে। এ যেন এক অন্য রকম অনুভুতি ও পরিবেশ।

আমাদের প্রতিনিধির এক প্রশ্নের জাবাবে গোদনাইল চিত্তরঞ্জন শ্রী শ্রী হরিসভা পূজা মন্ডবের সুযোগ্য সভাপতি তরুণ সমাজ সেবক ও ব্যবসায়ী দিলীপ সাহা বলেন, আজ আমাদের গোত্রীয় সমাজের সকলে ঐক্যবব্দ হয়ে শারদীয় দূর্গা পূজায় অংশ গ্রহণ করছে নারী পুরুষ শিশু কিশোর সহ সকলে। আমাদের মধ্যে শান্তি ও উৎসব বিরাজ করছে। আমরা সকলে সব সময় এক ও ঐক্যবব্দ ভাবে থাকতে চাই। এই জন্য আমাদের শ্রী শ্রী হরিসভা পূজা মন্ডব কমিটির সকল নেতা কর্মী এক হয়ে কাজ করছে। তাদের মধ্যে অন্যতম সাধারণ সম্পাদক জনী মল্লিক গৌরাঙ্গ চন্দ্র, সহ সভাপতি, সুমন চন্দ্র দাস, বিশ্বজিৎ সরকার, সয়ন মজুমদার, সহ সাধারণ সম্পাদক নিমাই দেবনাথ, দিপু, সুদীপ বৈমিক সহ আরো অনেকে।

দিলীপ সাহা আরো বলেন, আমাদের উৎসবে আসে পাশের সাধারণ মানুষ অংশ গ্রহণ করছে। আমরা সরকারী সহ এলাকার মানুষের কাছে বিভিন্ন আন্তরিকতা ও সহযোগিতা পাচ্ছি। বিশেষ করে আমাদের কাউন্সিলর হাজ্বী ইফতেখার আলম খোকন সব সময় আমদের খোজ খবর নিচ্ছেন। আমরা সকলে কাছে কৃতজ্ঞ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar