শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:২৮ অপরাহ্ন

গোটা জাতি এই সরকারকে প্রত্যাখ্যান করেছে : মির্জা ফখরুল

মাতৃভূমির খবর ডেস্কঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোট দিয়ে সরকারকে নির্বাচিত করেনি, বরং গোটা জাতি তাদের প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সামনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, যে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি, যে নির্বাচনের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই, জনগণ পুরোপুরিভাবে যেটাকে বর্জন করেছে বলা যেতে পারে। জনগণ যে নির্বাচনের ফলাফল কখনোই মেনে নেয়নি, সেই নির্বাচনের ফলাফলের ভিত্তিতে কোনো পার্লামেন্ট গঠন বা সরকার গঠন নিয়ে মন্তব্য করাও তো হাস্যকর ছাড়া কিছু না।

তিনি বলেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি, পার্লামেন্ট এবং সরকার গঠন পুরোপুরিভাবে প্রত্যাখ্যান করেছি। আমরা বিশ্বাস করি, এই সরকারের কোনো অধিকার নেই বাংলাদেশের ১৬ কোটি মানুষের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পালন করার৷ এই জন্য যে, এটা কখনোই জনগণের ভোটে হয়নি৷ জনগণ ভোট দিয়ে এদেরকে নির্বাচিত করেনি।

এখন বিএনপির কর্মসূচি কী হবে—এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, বিএনপি যা করার তা-ই করবে। জনগণের দল, লিবারেল ডেমোক্রেটিক পার্টি, গণতান্ত্রিক আন্দোলন করবে, গণতান্ত্রিক সংগ্রাম করবে, জনগণের সরকারের জন্য।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar