শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৪৭ অপরাহ্ন

গুইমারা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাম্প্রতিক গুজব ও সমসাময়িক সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরণ..

মোহাম্মদ মহিউদ্দিন খাগড়াছড়ি থেকে::

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাম্প্রতিক গুজব ও সমসাময়িক সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে।
এতে উপস্থিত ছিলেন 1 নং গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, গুইমারা উপজেলা আওয়ামীালীগের দপ্তর সম্পাদক রাপ্রুচাই চৌধুরী, যুবলীগের সভাপতি বিপ্লব শীল, যুবলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম ও গুইমারা সদর ইউনিয়ন ছাত্রলীগ হাফছড়ি ইউনিয়ন ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন নেতাকর্মীরা।
আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা বলেন… বর্তমান সময়ে বাংলাদেশে পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে বলে একটি কুচক্রি মহল রূপকথার গল্পের মত গুজব ছড়াচ্ছে। এটি দেশের শান্তি ও অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র। এজন্য গুজবে কান না দিতে এবং ছেলেধরা, গলাকাটা ও রক্ত নিয়ে যাবে এসব গুজব থেকে জনগণকে সচেতন থাকার আহ্বান জানান।
তিনি সকল কে গুজবে কান না দেওয়ার অনুরোধ করেন, এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশ কে অবগত করার জন্য আহব্বান করে|
গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোম বলেন, সরকারের মেগাপ্রকল্প স্বপ্নের পদ্মা সেতু যখন দৃশ্যমান তখনই দেশের কিছু কুচক্রি মহল গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করার পয়তারা করকে বলে অভিযোগ করেন এবং ইহা থেকে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar