বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৪২ পূর্বাহ্ন

গাইবান্ধা-৩ আসনে নির্বাচন কাল

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :  গাইবান্ধা-৩ আসনের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল রবিবার। নির্বাচন অবাধ-সুষ্ঠু নিরপেক্ষ করতে পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা নিয়োজিত রয়েছে।

নির্বাচনে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের অতিরিক্ত ডিআইজি (অধিনায়ক) মোজাম্মেল হক বলেন, কঠোর নিরাপত্তা ও উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে যে কোনো অনাকাঙ্খিত ঘটনা এড়াতে র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক প্রস্তুত রয়েছে।

আজ শনিবার দুপুর ১২টায় পলাশবাড়ী সদরের স্থানীয় চৌমাথা মোড়ে গাইবান্ধা-৩ আসনের নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে প্রেসব্রিফিংকালে র‌্যাবের অতিরিক্ত ডিআইজি (অধিনায়ক) মোজাম্মেল হক এ সব কথা বলেন।

এ আসনে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- ডা. ইউনুস আলী সরকার (নৌকা), দিলারা খন্দকার শিল্পী (লাঙ্গল), খাদেমুল ইসলাম খুদি (মশাল), জাহিদ হাসান নিউ (সিংহ) ও মিজানুর রহমান তিতু (আম)। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১১ হাজার ৯৪১ জন।

এর আগে ২০ ডিসেম্বর ইসি সচিব বলেন, ড. ফজলে রাব্বী চোধুরীর মৃত্যুতে আগামী ৩০ ডিসেম্বর ওই আসনে ভোটগ্রহণ আইন অনুযায়ী স্থগিত করা হবে। পরে কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ওই আসনে পুনঃতফসিল ঘোষণা করে নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত ১৯ ডিসেম্বর (বুধবার) দিনগত রাত আড়াইটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান ফজলে রাব্বী চৌধুরী। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসে সংক্রমণ ও উচ্চরক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar