শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

গলাচিপায় ৫০ মণ জাটকা ইলিশ জব্দ, বিভিন্ন এতিমখানা ও গরীবদের মাঝে বিতরণ

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী) :  গলাচিপার গোলখালী ইউনিয়নের হরিদেবপুর ¯œান ঘাট এলাকা থেকে একটি ট্রাক ও একটি ভ্যান বোঝাই ৩৪ টি ককসেটে প্যাকিং করা ৫০ মণ জাটকা ইলিশ মাছ জব্দ করেছে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো: রফিকুল ইসলাম।

গত শুক্রবার সন্ধ্যা ৭ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট্র পুলিশের সহায়তায় হরিদেবপুর ভেড়িবাঁধের রাস্তা থেকে একটি ট্রাক ও একটি লোকাল ভ্যান গাড়ি থেকে ৩৪ টি ককসেট বোঝাই জাটকা ইলিশ জব্দ করে। পরে জব্দকৃত মাছ উপজেলা প্রশাসন চত্বরে মৎস্য ভবনে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে গলাচিপা উপজেলার বিভিন্ন ল্লিাঞ বোডিং, এতিমখানা, মসজিদ, মাদ্রাসা বৃদ্ধাশ্রম ও গরীব, অসহায়, দু:স্থদের মাঝে জব্দকৃত জাটকা ইলিশ বিতরণ করা হয়। জাটকা ইলিশ মাছ জব্দের পরে গোলখালী ইউনিয়ন চেয়রম্যান মো: নাসির উদ্দিন ও গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন সহ স্থানীয় গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে গরীবদের মাঝে মাছ বিতরণ করা হয়।

আটককৃত জাটকা ইলিশের আনুমানিক মূল্য প্রায় ৪ লক্ষ টাকার অধিক বলে জানা যায়। গলাচিপা ও হরিদেবপুর ফেরিঘাট থেকে কতিপয় মৎস্য ব্যবসায়ীরা জাটকা ইলিশ দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করে বলে সূত্রে জানা যায়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar