বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:৩১ পূর্বাহ্ন

গলাচিপায় সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময় ও ১২ টি ইউনিয়নে কম্বল বিতরণ

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপা উপজেলা প্রশাসনের উদ্যোগে গলাচিপা-দশমিনা, পটুয়াখালী ৩ নির্বাচনী এলাকার মাননীয় জাতীয় সংসদ সদস্য তারুণ্যের অহংকার, আইটি ইঞ্জিনিয়ার এস.এম শাহজাদার সাথে গলাচিপা উপজেলার কর্মরত সকল সরকারি কর্মকর্তাদের সাথে এক মত বিনিময় সভা ও গলাচিপা উপজেলার ১২ টি ইউনিয়নে গরীব,দুঃস্থ,শীতার্তদের মাঝে আনুষ্ঠানিক ভাবে ৩ হাজার ২ শত ৪০ টি কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার গলাচিপা উপজেলা দরবার হলে সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো: রফিকুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা-দশমিনার নির্বাচিত পটুয়াখালী ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এস.এম শাহজাদা।

অনুষ্ঠানে প্রধান অতিথি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সরকারের প্রতিটি দপ্তরে সুশাসন ও গুড গভরনেন্স চালু করার জন্য এবং স্বচ্ছ, সুন্দর পুরাতন পদ্ধতিকে ভুলে গিয়ে নতুন দৃষ্টি ভঙ্গিতে প্রশাসনের সকর স্তরের ডিজিটালাইজেসন করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। তিনি মাধ্যমিক শিক্ষা স্তরে শিক্ষক নিয়োগ, অনিয়ম, দুর্নীতি ও পক্ষপাতিত্বর কারণে শিক্ষা বিভাগে যে অনৈতিক অব্যবস্থাপনা রয়েছে তা প্রতিকারের জন্য তিনি কঠোর ভাবে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এছাড়া তিনি বলেন, শিক্ষকরা হচ্ছে জাতি গঠনের শিক্ষার ইমাম। কোন অবস্থাতেই শিক্ষকের নৈতিকতা বোধ ও এডুকেশন সেক্টরে অনিয়ম কোন অবস্থাতেই মেনে নেওয়া হবে না। তিনি সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের এ ব্যাপারে দৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ করেন। পরে সোমবার সকাল ১১ টায় উপজেলা দরবার হলে উপজেলা নিবার্হী কর্মকর্তার সভাপতিত্বে উপজেলা খাস জমি বন্দোবস্ত ব্যবস্থাপনা কমিটির সভায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত কম্বল গলাচিপা উপজেলার ১২ টি ইউনিয়নে ইউপি চেয়ারম্যানদের কাছে গরীব,দুঃস্থ,শীতার্তদের মাঝে প্রতিটি ইউনিয়নের জন্য ২শত ৭০ টি করে কম্বল আনুষ্ঠানিক ভাবে প্রধান অতিথি ও মাননীয় সংসদ সদস্য এস.এম শাহজাদা বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মু: সামসুজ্জামান লিকন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, আ’লীগ সহ সভাপতি হাজী মজিবর রহমান প্যাদা সহ ১২ টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar