বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:১৩ অপরাহ্ন

গলাচিপায় দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শিক্ষাথীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী) :  গলাচিপা উপজেলার দুটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে দুর্নীতি প্রতিরোধ কমিটি দুদক,পটুয়াখালী এর আর্থিক সহযোগিতায় বিভিন্ন শিক্ষা উপকরণ এবং একটি স্কুলে সততা ষ্টোর চালু করার লক্ষ্যে আলোচনা সভা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গত ৮ই জানুয়ারী হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ে গলাচিপা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক অধ্যক্ষ মো: রফিকুল আলম আনুষ্ঠানিক ভাবে সততা ষ্টোর উদ্বোধন করেন। এছাড়া উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়ে দুদক, পটুয়াখালী কর্তৃক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তর চরখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হারুন অর রশিদ, প্রধান অতিথি হিসেবে শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গলাচিপার দুপ্রক এর সাধারণ সম্পাদক হাজী আঃ রব সিকদার, সহ সভাপতি মো: সুলতান আহমেদ, সদস্য আবু বকর শিবলী ও রাকিবুল হাসান ও সবুজ পাল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব কুমার। দুটি স্কুলে দুদক,পটুয়াখালী প্রায় ৭০ হাজার টাকার শিক্ষা উপকরণ ও সততা ষ্টোর চালু করার নিমিত্তে অর্থ বরাদ্দ দিয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar