শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:২৩ পূর্বাহ্ন

গলাচিপায় আসন্ন জাতীয় সংসদ সংক্রান্ত মাসিক আইন শৃক্সখলা সভা অনুষ্ঠিত

সমীর দেবনাথ, গলাচিপা (পটুয়াখালী) :   গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে মাসিক আইন শৃক্সখলা সভা অনুষ্ঠিত । সোমবার বেলা ১১ টায় উপজেলা দরবার হলে সভায় সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মো: রফিকুল ইসলাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মু: সামসুজ্জামান লিকন। আইন শৃক্সখলা সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন কমিশন কর্তৃক প্রার্থীদের আচরণ বিধি ও নীতিমালা বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

এছাড়া সভায় মাদক, সন্ত্রাস, জঙ্গী ও জাটকা ইলিশ মাছ নিধন প্রতিরোধে বক্তারা ব্যাপক আলোচনা করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গলাচিপা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি এস.আই আনোয়ার, ইউপি চেয়ারম্যানদের মধ্যে আবুল কালাম, সাজ্জাদ হোসেন রিয়াদ, বদরুল হোসেন বাদল খান, হাবিবুর রহমান হাদী, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন প্রমুখ।

আলোচনা সভায় সভাপতি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আচরণ বিধি মেনে চলার জন্য রাজনৈতিক দলের প্রার্থীদের প্রতি আহ্বান জানান এবং সভায় প্রধান অতিথি বলেন, আসন্ন ধান কাটা মৌসুমে লাঠিয়াল জোদ্দার ও সন্ত্রাসীদের গরীবেরন রোপিত ধান নিতে না পারে সে ব্যাপারে পুলিশ প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন। সভায় আইন শৃক্সখলা কমিটির সদস্য ও জনপ্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar