মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:২৭ অপরাহ্ন

গঠনতন্ত্র অনুযায়ী জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান

মাতৃভূমির খবর ডেস্ক :  জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ বলেছেন, জাপার প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ জীবিত থাকা অবস্থায় চেয়ারম্যান হিসেবে গোলাম মোহাম্মদ কাদেরকে (জিএম কাদের) মনোনিত করে গেছেন। ফলে গঠনতন্ত্র অনুযায়ী তিনিই দলের চেয়ারম্যান।

আরো পড়ুন : চলে গেলেন কিংবদন্তি লেগস্পিনার আব্দুল কাদির

গতকাল শুক্রবার বিকেল ৫টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জিএম কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথ সভায় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

কাজী ফিরোজ রশিদ বলেন, বিভিন্ন মহল কুৎসা রটানো হচ্ছে। জাতীয় পার্টি গঠতন্ত্র মোতাবেক চলে, এর বাইরে কারো কিছু করা সম্ভব না। গতকাল একজন সিনিয়র প্রেসিডিয়াম সদস্য একজনকে চেয়ারম্যান ঘোষণা করেছেন, যা গঠনতন্ত্র বিরোধী। চেয়ারম্যান (এরশাদ) জীবদ্দশায় যেহেতু বলে গেছেন তাই জিএম কাদেরই দলের চেয়ারম্যান।

এর আগে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করেন৷এরপর জিএম কাদের পাল্টা সংবাদ সম্মেলন করে দলের নেতৃত্ব তার হাতেই থাকার দাবি করেন৷ তিনি দলের গঠনতন্ত্রের বরাত দিয়ে বলেন,‘গঠনতন্ত্র অনুযায়ী দলের চেয়ারম্যান তাকে দলের নেতৃত্বে দিয়ে গেছেন৷

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar