রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:২৩ পূর্বাহ্ন

গজারিয়ায় মুন্সীগঞ্জ ৩ আসনের ধানের শীষ প্রার্থী আব্দুল হাই এর নির্বাচনী প্রচারনা শুরু

মোঃ মুকবুল হোসেন, গজারিয়া :  মুন্সীগঞ্জ জেলার মুন্সীগঞ্জ সদর ও গজারিয়া নিয়ে মুন্সীগঞ্জ -৩ আসনের ধানের শীষ প্রার্থী আলহাজ্ব আব্দুল হাই এর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার ও গনসংযোগের প্রথম দিনে দুইটি নির্বাচনী প্রচারনা কেন্দ্র উদ্বোধন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও জাতীয় ঐক্য ফ্রন্ট মনোনীত সংসদ সদস্য। মঙ্গবার দুপুরে ধানের শীষ প্রার্থীর উপস্থিতিতে উপজেলার ভবেরচর ও ইমামপুর ইউনিয়নে দুইটি নির্বাচনী প্রচার কেন্দ্র উদ্বোধন শেষে এলাকায় গনসংযোগ করে ইমামপুর ইউনিয়নের রসুলপুর প্রচার কেন্দ্রে সংক্ষিপ্ত আলোচনা সভা করেছে প্রার্থীসহ বিএনপি সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় প্রার্থী আব্দুল হাই বলেন আপনারা বিএনপির পরিক্ষীত নেতাকর্মী। অত্যাচারিত হয়েছেন, নির্যাতিত হয়েছেন। এখন আমাদের মুল কাজ ৩০ ডিসেম্বর নির্বাচন। ভোটার প্রত্যেক মা-বোনদের ঘরে ঘরে গিয়ে বেগম খালেদা জিয়ার উন্নয়ন বুঝাতে হবে এবং ধানের শীষ মার্কায় ভোট দিতে উৎসাহী করতে হবে বলে নেতা কর্মীদের নির্দেশ দেন। সাবেক কেন্দ্রীয় কমিটির গ্রাম সরকার বিষয়ক ও মুন্সীগঞ্জ জেলা যুবদল সাধারন সম্পাদক মোঃ মজিবুব রহমান বলেন বিএনপি নেতাকর্মীদের ভয় ভীতি দেখিয়ে লাভ নেই। প্রত্যেক গ্রামে গ্রামে ভোট কমিটি করে ধানের শীষ মার্কায় চাইতে অনুরোধ জানান কর্মীদের।

এসময় উপস্থিত ছিলেন থানা বিএনপির সভাপতি ছৈয়দ ছিদ্দিকুল্লাহ ফরিদ, সাধারন সম্পাদক ইসহাক আলী, যুবদল সিনিয়র যুগ্ন সম্পাদক মিলন দর্জি,সিনিয়র সহসভাপতি আহছান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম রনি, ছাত্রদল সভাপতি মাহাদি ইসলাম(বাবু), রফিকুল ইসলাম(মাছুম), বোরহান উদ্দিন ভূইয়া, নাছের ভ’লু প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar