বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

খুলশীতে অশ্লীল ছবি তুলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক নারীসহ দুই জন গ্রেপ্তার

চট্টগ্রাম সংবাদদাতা:

অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষককে আটকে ‘অশ্লীল ছবি তুলে’ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক নারীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রামের পুলিশ।

শুক্রবার বন্দরনগরীর খুলশী থানার সেগুন বাগান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে নগর পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) মো. শাহ আলম জানান।

গ্রেপ্তার দুজন- শাহীনা আক্তার ওরফে আইরিন নেসা (৩০) ও মো. ফয়সাল রেজা (২৫)।

পুলিশ কর্মকর্তা শাহ আলম বলেন, গত ৪ এপ্রিল জাকির হোসেন রোডের ডায়াবেটিক হাসপাতালের সামনে ৬৫ বছর বয়েসী অবসরপ্রাপ্ত ওই শিক্ষকের সঙ্গে ‘সাবেক ছাত্রী’ পরিচয় দিয়ে কথা বলেন আইরিন।

“এ সময় আরও দুই যুবক এসে তাকে জোর করে একটি বাসায় নিয়ে যায় এবং সেখানে আটকে রেখে ‘অশ্লীল ছবি’ তুলে সাথে থাকা ১২ হাজার টাকা হাতিয়ে নেয়। পাশপাশি আরও পাঁচ লাখ টাকা দাবি করে।”

পরে ওই শিক্ষক বাসায় গিয়ে তাদের দুই লাখ টাকার একটি চেক দেন। সেই চেকের মাধ্যমে আইরিন নেসা টাকা তুলে নেন। কিন্তু ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আরও পাঁচ লাখ টাকা দাবি করতে থাকে তারা।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই শিক্ষক বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা করেন। পরে সেগুন বাগান এলাকায় অভিযান চালিয়ে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে বলে জানান পুলিশ কর্মকর্তা শাহ আলম।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar