বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন

খুলনাকে হারিয়ে জয় পেল রাজশাহী

স্পোর্টস ডেস্ক :  বিপিএলের অষ্টম ম্যাচে খুলনা টাইটানসকে ৩ উইকেটে হারিয়েছে মিরাজের রাজশাহী। টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৭ রান তুলে রাজশাহী কিংস। জবাবে ৭ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় রাজশাহী কিংস।টস জিতে ব্যাটিংয়ে নেমে পল স্টারলিং ও জুনায়েদ সিদ্দিকের ওপেনিং জুটিতে দারুণ শুরু হয়েছিল খুলনা টাইটানসের। কিন্তু তাদের বিদায়ের পরেই শুরু হয়েছে আসা-যাওয়ার খেলা। ৬৪ রানেই ৩ উইকেট হারিয়েছে খুলনা। ১৬ রান তুলে বিদায় নেন স্টারলিং। পরের ওভারে জুনায়েদ ২৩ রানে ইসুরু উদানার কাছে উইকেট হারান।

পাওয়ার প্লের ৬ ওভার খুলনা শেষ করে ২ উইকেটে ৪০ রানে। জহুরুল ইসলাম রানের ঝুলি ভারী করতে পারেননি। এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে ১ রানে বিদায় করেন আরাফাত সানি।

এরপর রানের চাকা ঘোরান ডেভিড মালান। তিনি ১৮ বলে একটি চার আর একটি ছক্কায় করেন ২২ রান। আরিফুল হক ১৬ বলে ১২ রান করে সাজঘরে ফেরেন। ডেভিড উইসি ১৪ বলে করেন ১৪ রান। তাইজুল ইসলাম ৮ রানে অপরাজিত থাকেন।

রাজশাহীর হয়ে ২৪ রান খরচায় ১ উইকেট তুলে নেন কায়েস আহমেদ। ১৮ রানের বিনিময়ে দুটি উইকেট নেন মোস্তাফিজ। ১৯ রান খরচায় একটি উইকেট পান আরাফাত সানি। ১৫ রান খরচায় তিনটি উইকেট তুলে নেন ইসুরু উদানা। ১ ওভারে ৬ রান দিয়ে একটি উইকেট নেন সৌম্য সরকার। মেহেদি হাসান মিরাজ ৩ ওভারে ১৯ রান খরচায় কোন উইকেট পাননি। মোহাম্মদ হাফিজ ১ ওভার বল করে ১৩ রান খরচায় কোন উইকেট পাননি।

১১৮ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই হাফিজকে হারায় রাজশাহী। ব্যক্তিগত ৬ রানে তাইজুলের বলে আরিফুলের ক্যাচ হয়ে ফেরেন হাফিজ। এরপর দলের রানের চাকা ঘুরাতে থাকেন মুমিনুল-মিরাজ। দলীয় ১০০ রানে মুমিনুলের বিদায়ে ভাঙ্গে এই জুটি। বিদায়ের আগে নিজের ঝুলিতে ৪৪ রান তুলেছেন মুমিনুল।

এরপর ১৮তম ওভারে দলীয় ১০৯ রানে জহির খানের ডেলিভারিতে ফিরলেন দলীয় অধিনায়ক মিরাজ। সাজঘরে ফেরার আগে ৬টি চার ও এক ছক্কায় ৫১ রান তুলেছেন তিনি।

এরপর নতুন দুই ব্যাটসম্যান সৌম্য ও ইভান্সের ব্যাটে ৭ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় রাজশাহী কিংস।

সংক্ষিপ্ত স্কোরঃ

খুলনা টাইটানস: ২০ ওভারে ১১৭/৯ (জুনায়েদ ২৩, মালান ২২, স্টারলিং ১৬; উদানা ৩/১৫, মোস্তাফিজ ২/১৮)।

রাজশাহী কিংস: ১৮.৫ ওভারে ১১৮/৩ (মিরাজ ৫১, মুমিনুল ৪৪, সৌম্য ১১*, হাফিজ ৬)।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar