বুধবার, ১৯ মে ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বড়পিলাক এলাকায় হতদরিদ্রদের মাঝে গুইমারা ২৪ আর্টিলারী ব্রিগেডের উদ্যোগে ৫৮ পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করা হয়। দুপুর ১২ ঘটিকার দিকে মেজর তাজুল ইসলাম পিএসসি ও মেজর মোঃ মাহমুদুল হাসান পিএসসি এর উপস্থিতিতে চাউল, ডাউল, চিনি, তেল সহ ইত্যাদি খাদ্যসামগ্রী বিতরণ করেন। পার্বত্যাঞ্চলে পাহাড়ি বাঙালিদের যে কোনো দুর্যোগ মোকাবেলায় ও আপদে বিপদে বাংলাদেশ সেনা বাহিনী পাশে থেকে সাহায্য সহযোগিতা সহ সকলের নিরাপত্তা দিয়ে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় গুইমারা ২৪ আর্টিলারী ব্রিগেড কোভিড-১৯ এর কারনে লকডাউন চলাকালীন সময়ে ঘরবন্দি হতদরিদ্র পরিবারদের খাদ্য সামগ্রি দিয়ে সহযোগিতা করছে

বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুলের ব্যক্তিগত উদ্যোগে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের দুস্থ ও অসহায় পরিবারের মাছে ত্রাণ (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে কলাকান্দা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে আয়োজিত ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এটিএম মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং কলাকান্দা ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রফেসর ডাঃ জুলফিকার হাসান, মেজর (অব.) মোঃ কামরুল হাসান, কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লা প্রধান, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, সাবেক ছাত্রনেতা মহসিন মিয়া মানিক, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা বোরহান উদ্দিন ডালিম, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনির হোসেন প্রমুখ। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar